সাড়ে ১১ বছর পর নতুন অতিথির খবর জানালেন তিশা-ফারুকী

বিয়ের প্রায় সাড়ে ১১ বছর পর নতুন অতিথি আগমনের সুখবর দিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি এ সুখবর দেন।

তিনি লেখেন— আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত? এই ছবিটাতেই নিশ্চয়ই সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হয় এই তারকা জুটি।

আরও পড়ুনঃবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের নিলাম হয়েছে সোমবার (২৭ ডিসেম্বর)। নিলামে দল পাননি মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন ও জুনায়েদ সিদ্দিকীর মতো অনেক তারকা ক্রিকেটার। জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে দলে নিতে আগ্রহ দেখায়নি বিপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজি। ফিক্সিং ইসু্যতে নিষেধাজ্ঞা থেকে ফেরার পর ২০১৯ সালের বিপিএলে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু সেই আসরে অধিকাংশ সময় তাকে বেঞ্চে বসেই কাটাতে হয়েছে। আশরাফুল সবশেষ টি-২০ ম্যাচ খেলেছিলেন গত ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)।

শেখ জামালের হয়ে ১৩ ম্যাচে ২৬.৪৫ গড়ে ২৯১ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু তা আকর্ষণীয় লাগেনি বিপিএলের কোনো দলের কাছে। তাই নিলামেও তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দলবিপিএলের এবারের আসরে দল না পেয়ে আশরাফুল বলেন, ‘টিম পাওয়াটা তো খুব ভাগ্যের বিষয়। খেলোয়াড় আছে ২১০ জনের মতো, দল পায় ৬০-৭০ জন। তাছাড়া বয়সও হয়েছে। এখন তো তরুণদের যুগ। তামিম, মাশরাফি ওদের মতো হলে ভিন্ন কিছু হতো। আমরা তো অচল। ভাগ্যে নেই।’ আশরাফুল বাদেও বিপিএলে দল পাননি জাতীয় দলের ওপেনার সাইফ হাসান, টেস্ট দলের নিয়মিত সদস্য আবু জায়েদ চৌধুরী রাহী, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের তরুণ তারকা ক্রিকেটার তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু ও হাসান মুরাদ। জাতীয় দলের আলোচিত লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবসহ বেশ কিছু ক্রিকেটার।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*