নিজের বার্থডে পার্টিতে রিতেশপত্নী জেনেলিয়া ডি’সুজার সঙ্গে তুমুল নাচলেন ভাইজান সালমান খান! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

জন্মদিন প্রত্যেকের জন্য অত্যন্ত স্পেশাল হয় ।কারণ বছরে এই একটা মাত্র দিন যেখানে সমস্ত রকম ছাড় থাকে পরিবারের তরফ থেকে ।তার পাশাপাশি আপনি যদি একটা ভালো সফলতা পেয়েছেন জীবনে তাহলে পিছুটান বলে কিছুই হয়ত থাকে না ।সেই অর্থে জন্মদিনের দিন তাকে উদযাপন করা যায় বড়োসড়ো ভাবে ।

তবে যদি সেই জন্মদিন হয় প্রিয় অভিনেতার তাহলে আর কোন কথাই নেই ।একটা আলাদা মাত্রা সৃষ্টি করে সকলের মধ্যে । ঠিক তেমনই হয় প্রতি বছরই সালমান খানের জন্মদিনের দিন।সালমান খান যাকে বলিউডের ভাইজান হিসেবে চেনেন অনেকে । বিভিন্ন অসামাজিক কাজকর্ম সাথে যুক্ত থাকলেও একাধিকবার মানুষের মন জয় করেছে শুধুমাত্র তার সামাজিক কিছু কাজ কর্মের মাধ্যমে ।

যেমন কোন বাচ্চার পড়াশোনার দায়িত্ব নেওয়া বা কোনো শিশুকে বড় করে তোলা এই ধরনের একাধিক কাজ করব তিনি প্রতিনিয়ত করেই চলেছে ।সেই সালমান খানের জন্মদিন বিগত কয়েকদিন আগে ছিল । এবং নিজস্ব ফার্ম হাউসে তিনি একটি বড় করে পার্টি রেখেছিলেন সেই পার্টিতে উপস্থিত ছিলেন অনেকে । তবে তার সাথে উপস্থিত থাকতে দেখা গেছে রিতেশ দেশমুখ এর স্ত্রী জেনেলিয়া কে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সালমান খান এবং রিতেশ পত্নী একসাথে নাচ করে চলেছে তাদের ফার্ম হাউস এর মধ্যে । আসে পাশে আরো প্রচুর মানুষ ঘোরাফেরা করছে । কিন্তু তাদের মাঝে ব্যাকগ্রাউন্ডে চলা একটি গানের সাথে পাগলের মত নাচ করে চলেছে এই দুই তারকা ।

ইতিমধ্যে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্র ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।তার পাশাপাশি কমেন্টসের মাধ্যমে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।

ভিডিওটি দেখুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*