“টাকার লোভে মানুষ কিনা করে”- কাঁচা বাদাম রিমিক্স গানে সুন্দরী যুবতীর সঙ্গে উদ্দাম নাচ ভুবন বাদ্যকরের! তুমুল ভাইরাল ভিডিও।

বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছিল কাচা বাদাম নামক একটি গান ।এই গানটির রচনা করেছিলেন বীরভূমের দুব্রাজপুর এলাকার বাসিন্দা ভুবন বদ্যকর ।তিনি মোটরসাইকেলের বিভিন্ন প্রান্তে গিয়ে কাচা বাদাম বিক্রি করেন তবে তার বাদাম বিক্রি করার ধরণ অন্যান্য ফেরিওয়ালা থেকে কিছুটা হলেও আলাদা ।

কারণ তিনি তাঁর নিজের লেখা এবং সুর দেওয়া তার বাদাম বিক্রি করে ।বলাবাহুল্য এই বাদাম বিক্রেতার গান কিছুদিন আগে দখল করেছিল খবরের শিরোনামকিছুদিন আগে এমনটা শোনা গিয়েছিল যে ভুবন বাবু দুবরাজপুর থানা তে অভিযোগ করেছেন কারণ তার গান গেয়ে অনেকে টাকা পয়সা ইনকাম করছে কিন্তু তিনি একটা টাকাও পাচ্ছেন না ।

এবার কিন্তু তার যোগ্য সম্মান পাওয়ার পালা এসেছে ।বিভিন্ন ভাবে গানটি কে নতুন করে বাজারে আনা হলেও সম্প্রতি রিমিক্স ভার্শন প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে । এবং এই ধারণাটি প্রকাশ করা মাত্রই যেমন প্রশংসা পাওয়া গেছে তেমনি পাওয়া গেছে সমালোচনা ।প্রসঙ্গত এদিন ‘গোধুলি বেলা মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয় কাঁচা বাদামের একটি রিমিক্স ভার্সন।

যেখানে গানটির মূল রচয়িতা ভুবন বাদ্যকরের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে রনি এবং প্রজ্ঞা নামের দুই গায়ক গায়িকাকে।মূল গানটির সঙ্গে তারা নিজেদের মতন করে নতুন লিরিক্স বসিয়ে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।সেখানেই তার সঙ্গে গানের তালে উদ্দাম নাচতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে।ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

ভিডিওটি দেখুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*