বছরের প্রথম দিনে একই এলাকার ৫ মসজিদে চুরি

২০২২ সালের প্রথম দিন একই এলাকার পাঁচ মসজিদের গ্রিল কেটে দানবাক্স থেকে টাকা, মাইকের ব্যাটারি ও সোলারসহ মূল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার (১ জানুয়ারি) ভোররাত ২টা থেকে ৪টার মধ্যে সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের পাঁচটি মসজিদে এসব চুরির ঘটনা ঘটে।

খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামের ইকবাল হোসেন জানান, এলাকার উত্তর শাহাজাতপুর জামে মসজিদ, মোড়লপাড়া জামে মসজিদ, বায়েজিদ পাড়া জামে মসজিদ, সানা পাড়া জামে মসজিদ, জোয়াদ্দার পাড়া জামে মসজিদ ও পার্শ্ববর্তী ডুমুরিয়া জামে মসজিদের গ্রিল কেটে দানবাক্সের টাকা, ব্যাটারি, সোলার, ঘড়িসহ বেশকিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে। বছরের প্রথম দিন এমন সংবাদ পেয়ে হতবাক এলাকাবাসী।

সানাপাড়া মসজিদের ইমাম শেখ আব্দুল গফুর গণমাধ্যমকে জানান, এশার নামাজ শেষে মসজিদ বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ফজরের আযান দিতে এসে মোয়াজ্জিন দেখেন মসজিদের গ্রিল কেটে দানবাক্স ও মসজিদের মাইকের ব্যাটারি নিয়ে গেছে চোরেরা। পরে সকালে জানতে পারলাম আশপাশের আরও ৪টি মসজিদে একই রকম চুরি হয়েছে। চোরদের কাছ থেকে আল্লাহর ঘরও রেহাই পাচ্ছে না। আল্লাহ আমাদের সকলকে হেদায়েত দিক।

খেশরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ পাঁচটি মসজিদ পরিদর্শন করেছে। চোরাই মালামাল উদ্ধারে অভিযান চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*