পাংশায় নৌকার প্রার্থীকে লক্ষ্য করে গুলির অভিযোগ

রাজবাড়ীর পাংশায় পাট্টা ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুর রব মনা বিশ্বাসকে লক্ষ্য করে দুই দফায় গুলির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোমান নামে এক কর্মী আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে পাট্টা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের (সিন্টুর বাড়ী) ও রতন মেম্বারের বাড়ির এলাকায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আব্দুর বর বিশ্বাস অভিযোগ করে বলেন, আমি শুক্রবার রাতে পাট্টা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে একটি উঠান বৈঠক শেষ করে বাড়ির দিকে রওনা দেই। কিছুদূর এগোতেই হাসিবুর রহমানের সমর্থকসহ কয়েকজন ব্যক্তি আমার ও আমার কর্মী সমর্থকদের হত্যার উদ্দেশে গুলি ছোড়ে। সেখান থেকে আমরা সামনে এগোনোর চেষ্টা করলে রতন মেম্বাবারের বাড়ির এলাকা থেকে আবার গুলির ঘটনা ঘটে। এতে আমার এক কর্মী আহত হয়। মূলত হাসিবুল রহমান বরকতকে বিজয়ী করতে আমাকে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় আমি পাংশা মডেল থানায় অভিযোগ দায়ের করেছি।

পাট্টা ইউনিয়নের এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমি রাতে দুই দফায় গুলি এবং বোমার শব্দ শুনতে পাই। কে বা কারা এটি করেছে আমি জানি না। মনা বিশ্বাস নির্বাচনী প্রচার প্রচারণা শেষে বাড়ির দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। গুলির ঘটনা প্রসঙ্গে হাসিবুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বেপোরোয়া হয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছে। আব্দুর রব মনা বিশ্বাসের কয়েকজন কর্মী আমার প্রধান এজেন্ট সেন্টুর বাড়িতে হামলা করে আমাদের ওপর দোষ চাপাচ্ছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর বর আমাদের থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে পাংশা মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*