জাতীয় পার্টিতে চমক আসছে, বললেন বিদিশা

শীঘ্রই জাতীয় পার্টিতে আসছে নতুন চমক। সামনে জাতীয় পার্টিকে নেতৃত্ব দেবেন এরশাদপুত্র সাদ ও এরিক বলে জানান জাতীয় পার্টির একাংশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। শনিবার সকালে রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট হাউসে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এদিকে সব জেলায় জাতীয় পার্টির কমিটি দেয়া সম্পন্ন হলেই ঢাকায় অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় সম্মেলন। শীঘ্রই ৬৪ জেলায় কমিটি দিয়ে জাতীয় পার্টি পুনর্গঠন করা হবে ভলেও জানান তিনি।

এসময় বিদিশা আরো বলেন, পিতার জায়গায় সাধারণত তার পুত্ররা বসে। কিন্তু জাতীয় পার্টিতে নেতৃত্ব দিচ্ছেন জিএম কাদের। এরই মধ্যে ৩০টি জেলায় নতুন করে কমিটি দেয়া হয়েছে। ৬৪ জেলায় কমিটি দিয়ে জাতীয় পার্টি পুনর্গঠন সম্পন্ন হলে ভবিষ্যতে তৃণমূল থেকে চেয়ারম্যান নির্বাচন করা হবে।

জি এম কাদেরের সমালোচনা করে বিদিশা বলেন, রওশন এরশাদ অসুস্থ হয়ে বিদেশে চিকিৎসাধীন। আর সেই সুযোগে জাতীয় পার্টি থেকে তাঁর নাম মুছে ফেলার জন্য বর্তমান চেয়ারম্যান পোস্টার থেকে রওশন এরশাদের ছবি সরিয়ে ফেলেছে।

এসময় বিদিশা আরো বলেন, আমরা আপনাদের নিয়ে মরহুম এরশাদের নীতি আদর্শের সেই দলকে পুনর্গঠন করতে চাই। যেখানে সকলে ভেদাভেদ ও ব্যক্তি স্বার্থ ভুলে দেশের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*