শামীম ওসমানের অভিযোগ দিচ্ছেন তৈমূর, ইঙ্গিত দিলেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী সংসদ সদস্য শামীম ওসমানের কথাই তৈমূর বলেছেন এমন ইঙ্গিত করে বলেছেন, আমার বিপরীতে যিনি শক্ত প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার উনি যে অভিযোগগুলো করছেন সেগুলো সারা বছর অন্য একজন করে থাকেন। আমি জানি না উনি কারো দ্বারা প্রভাবিত কিনা? তবে, এ বিষয়ে এখন কথা বলতে চাই না।

‘আমাদের সবকিছুই টেন্ডারের মাধ্যমে হচ্ছে। এখানে কোন সিন্ডিকেট করে কাউকে কাজ দেওয়ার উপায় নেই। উনি না জেনে কারো শেখানো বুলি আওড়াচ্ছেন। আগের দুই নির্বাচনে যে অভিযোগগুলো সেসময় ছিল, সেগুলোই বলছেন তিনি, নতুন কোন অভিযোগ আনতে পারছেন না’।

শনিবার (১ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় গণসংযোগের সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার যে অভিযোগগুলো করছেন সেগুলো আগেও অনেকে করেছে, জেনে হোক বা না জেনে।

শামীম ওসমানের ভূমিকা প্রসঙ্গে আইভী বলেন, এ বিষয়ে আমাদের না যাওয়াই উচিত। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যারা আছেন তাদের অভিযোগের জবাব আমি দেওয়ার চেষ্টা করি। তিনি কার দ্বারা প্রভাবিত জানি না তবে, তিনি যে অভিযোগগুলো করছেন, এক ব্যক্তি ছিল যিনি এ অভিযোগ করতেন।

এতদিন সেভাবে কাজ করতে পারেননি জানিয়ে আইভী বলেন, প্রথম মেয়াদে তেমন কাজ করা সম্ভব হয়নি। তখন সিটি করপোরেশন গঠন পুনবিন্যাসে সময় লেগেছে। আমি গত পাঁচ বছরই কাজ করতে পেরেছি। এ সময় প্রধানমন্ত্রী অনেক টাকা দিয়েছেন, যা দিয়ে প্রচুর কাজ করেছি। এছাড়াও কিছু কাজ আছে সেগুলো চলবে। সিদ্ধিরগঞ্জে বিশাল খাল আছে সেটা খনন করা হবে। এখানে মাঠ ও কবরস্থান দরকার, আমি এগুলো করে দেবো।

ব্রিজের প্রসঙ্গে আইভী বলেন, শীতলক্ষ্যা ব্রিজের টেন্ডার প্রায় সম্পন্ন। তবে, আমরা কোভিডের জন্য অনেকটা পিছিয়ে আছি। এখন ড্রয়িংয়ে কাজও শেষ হয়ে গেছে। কাজটা প্রায় শেষের দিকেই। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমার মা-বোনেরা আমার ভাইয়েরা আমাকে ভোট দেবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*