আওয়ামী লীগের মনোনয়ন চান হিরো আলম

এই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুক এবং ইউটিউবে ঝড় তুলেছেন একজন। যার আসল নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম।তাকে ঘিরে মেতে উঠেছে মূলধারার গণমাধ্যমও!

এবার আওয়ামী লীগ থেকে নির্বাচনে লড়তে চান আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন তিনি। শনিবার (১ জানুয়ারি) আওয়ামী লীগ থেকে নির্বাচনের মনোনয়নের বিষয়টি হিরো আলম নিজেই নিশ্চিত করেন।

হিরো আলম বলেন, আমার নির্বাচনী এলাকা বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে দ্বিতীয় বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছি। আমার এলাকার জনগণ আমাকে নির্বাচনে অংশ নিতে উৎসাহ প্রদান করছেন। আমি তাদের কথা ও তাদের পাশে থাকার লক্ষ্য নিয়ে এ নির্বাচন করবো। গতবার জাতীয় পার্টি থেকে নির্বাচনে অংশ নিয়েছিলাম। পরে নির্বাচন থেকে সরে আসি।

হিরো আলম আরও বলেন, এবারের নির্বাচনে আমি দেশের ক্ষমতাশীল দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো। দলটি যদি আমাকে যোগ্য মনে করে, আমি অব্যশই দলের হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করবো। বিগত সময়েও আমি মানুষের পাশে দাঁড়িয়েছি।

এদিকে, নেতিবাচক আলোচনার মধ্য দিয়েই ফেসবুকে আলোচিত হয়েছেন হিরো আলম। তবে তিনি মনে করেন, যেকোনো বিষয়ের ইতিবাচক ও নেতিবাচক দুই রকম প্রতিক্রিয়া থাকবে। এখন আর নেতিবাচক কোনো মন্তব্যকে তিনি ভয় পান না।

আলম বলেন, ‘আমি যখন হিরো হতে চাইলাম, তখন একশ্রেণির মানুষের সহ্য হলো না। যখন আমি নির্বাচন করি, তখনো অনেকের সহ্য হয়নি। আবার হলে যখন ছবি মুক্তি দিলাম, তখনো অনেকে পেছনে লাগল। ক্যারে ভাই, আমি হিরো আলম কী করিছি। গান করলাম, তাও মানুষের সহ্য হচ্ছে না। আমার কিছু ভাইরাল হলেই মানুষ আমার পিছে ল্যাগে যায়।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*