জয় বাংলা’ স্লোগান দেই বলে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি জয় বাংলা স্লোগান দেই বলে অনেকেই আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমাকে কাফের বলে অভিহিত করছে। আমি নাকি মসজিদ ভেঙেছি, মন্দিরের জায়গা দখল করেছি। আজ পর্যন্ত এমন কেউ প্রমাণ করতে পারবে না। আমি নারায়ণগঞ্জে আরও নতুন ৭টি মসজিদ করে দিয়েছে। হেফাজতের সেক্রেটারি ফেরদৌস সাহেব আমার নামে নিয়মিত মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

রোববার (২ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের ৪ ও ৫ নং ওয়ার্ডে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা জানান। তিনি বলেন, ভোটারদের সমর্থন আমার সাথে আছে। ইনশাল্লাহ ১৬ জানুয়ারির নির্বাচনে নৌকা বড় ব্যবধানে জয়লাভ করবে। ধর্মীয় চেতনায় আঘাত হেনে, সিটি করপোরেশন বেশি ট্যাক্স নেয় বার বার এসব কথা বলে আমার বিরুদ্ধে নানা কথা বলা হচ্ছে। নির্বাচন মানেই চ্যালেঞ্জ। আমি এই চ্যালেঞ্জকে মোকাবেলা করতে প্রস্তুত আছি। আমি আমার সব ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি৷ এখনও উন্নয়ন করা বাকি আছে। এই ওয়ার্ডে পর্যাপ্ত পরিমাণে খেলার মাঠ, পার্ক নেই। আমি নির্বাচিত হলে চেষ্টা করবো মানুষের এইসব সমস্যাগুলো সমাধান করার।

ইভিএমের বিষয়ে তিনি বলেন, আমার বিরোধী প্রার্থীরা এটা নিয়ে শঙ্কা প্রকাশ করলেও আমি শঙ্কা প্রকাশ করছি না। কারণ ২০১১ সালের নাসিক নির্বাচনে কয়েকটি ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছিল। তখন সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ হয়েছিল। আশা করি এইবারের নির্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হবে। নাসিক নির্বাচনকে কেন্দ্র করে কালোটাকার ছড়াছড়ি হচ্ছে। প্রশাসনকে অনুরোধ করবো এইসব বিষয়ে সজাগ থাকার।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*