শামীম ওসমান ইচ্ছা করলেও প্রচারে আসতে পারবেন না: আইভী

শামীম ওসমান একজন এমপি; তিনি ইচ্ছা করলেও প্রচারে আসতে পারবেন না’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

মঙ্গলবার প্রচারণাকালে নির্বাচনে শামীম ওসমানের অবস্থান কী, সমর্থন আছে কি না গণমাধ্যমের এমন প্রশ্নে বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, ‘তাকে খুব কি জরুরি আজকে আমাদের এই নির্বাচনে। উনি একজন এমপি। উনি তো ইচ্ছা করলেও প্রচারে আসতে পারবেন না। তাই আমরা নির্বাচনের মধ্যেই থাকি।’

মঙ্গলবার সেলিনা হায়াত আইভী সিদ্ধিরগঞ্জের ১নং ও ২নং ওয়ার্ডে সকাল থেকে বিকাল পর্যন্ত গণসংযোগ করেন। এ সময় ‘নৌকা নৌকা’ শ্লোগানে গণসংযোগের স্থানগুলো মুখরিত হয়ে উঠে।

ডা. আইভী গণসংযোগে গেলে নানা বয়সী ভোটাররা তার সঙ্গে যোগ দেন। এ সময় নারী ভোটাররা তাকে এক নজর দেখতে ছুটে আসেন। এ সময় আইভীকে ফুলের তৈরি নৌকা দিয়ে স্থানীয় নেতাকর্মীরা শুভেচ্ছা জানান।

এ সময় প্রচারণায় তার সঙ্গে ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক, কাউন্সিলর প্রার্থী মাহমুদুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মাকসুদা মোজাফফর প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*