চোখের পানি গড়িয়ে পড়ল আমার, ফেসবুকে ফারুকী

হাসপাতাল থেকেই সুখবরটি জানিয়েছেন অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। এসেছে নতুন অতিথি, প্রথমবারের মতো মা–বাবা হয়েছেন তাঁরা। বুধবার রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিশা।

প্রথম আলোকে খবরটি নিশ্চিত করেছেন ফারুকী। তিনি জানালেন, মা–মেয়ে দুজনই সুস্থ আছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী।

ফেসবুকে এ ছবি দিয়ে সন্তান আগমনের খবরটি ভক্তদের জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।
ফেসবুকে এ ছবি দিয়ে সন্তান আগমনের খবরটি ভক্তদের জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।
ফেসবুকে ফারুকী লিখেছেন, ‘আমরা ভেবেছিলাম আমরা আবেগ সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখব! কিন্তু ওকে দেখে কোলে তুলে নিলাম, কী হলো আমরা জানি না। চোখের পানি গড়িয়ে পড়ল। কৃতজ্ঞতা এবং ভালোবাসার অশ্রু! ভদ্র মহোদয়গণ, আমাদের পরি ইলহাম নুসরাত ফারুকী সবাইকে হাই বলছে! তাকে এবং মাকে আপনার প্রার্থনায় রাখুন…।’

বিজ্ঞাপন

মেয়েকে কোলে নিয়ে তিশা। এখই মেয়ের মুখ দেখাতে নারাজ এই তারকা। ছবি: ফেসবুক থেকে
মেয়েকে কোলে নিয়ে তিশা। এখই মেয়ের মুখ দেখাতে নারাজ এই তারকা। ছবি: ফেসবুক থেকে
এর আগে রাত ৯টা ৭ মিনিটে তিশাও ফেসবুকে তাঁর ভক্তদের সুখবরটি জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সে রাত ৮টা ২৭ মিনিটে সৃষ্টিকর্তার বাগান থেকে মা-বাবার নীড়ে নিরাপদে যাত্রা করেছে! আলহামদুলিল্লাহ! মা ও মেয়ে দুজনেই ভালো আছে…।’ তিশা দিয়েছেন তাঁর নিজের এবং নবযাতকের একটি ছবি। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চাইছেন না অভিনেত্রী।

বিজ্ঞাপন

এ ছবি দিয়ে মা–বাবা হওয়ার খবর জানিয়েছিলেন নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।
এ ছবি দিয়ে মা–বাবা হওয়ার খবর জানিয়েছিলেন নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।নুসরাত ইমরোজ তিশার সৌজন্যে
নবজাতকের মুখ না দেখা গেলেও ফারুকী–তিশার শেয়ার করা ছবি ভাইরাল হয়েছে ইতিমধ্যে। বিনোদন অঙ্গনের অন্য তারকারাও এসব ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। ফারুকীর শিষ্য নির্মাতা রেদওয়ান রনি লিখেছেন, ‘সবচেয়ে সুন্দরতম মধুর দৃশ্য, বস।’ নির্মাতা অনিমেষ আইচ লিখেছেন, ‘কী আনন্দের সংবাদ। মোস্তফা সরয়ার ফারুকী ভাই আর তিশা বাবা–মা হয়েছেন। তাঁদের জীবন আনন্দে পরিপূর্ণ করুক শিশুসন্তান। আশীর্বাদ ও ভালোবাসা।’

বিজ্ঞাপন

করোনাকালে কাজ অনেক কমিয়ে দিয়েছেন তিশা
করোনাকালে কাজ অনেক কমিয়ে দিয়েছেন তিশাছবি: ফেসবুক থেকে
গত বছরের ডিসেম্বরে তাঁদের জীবনের সেরা সময় কাটছে বলে জানিয়েছিলেন জনপ্রিয় তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। কারণ, তাঁরা মা–বাবা হতে যাচ্ছেন।
ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*